সপ্তাহে ৭ দিনে দুই স্ত্রীর কাছে থাকতে হবে ৩ দিন করে, আর একদিন ছুটি!

প্র’কাশ্যে এল এক অদ্ভুত ঘ’টনা। এক পুরুষের দুই স্ত্রী’ হাজির। তারা নি’জেদের মধ্যে ভাগ করে নিচ্ছেন স্বা’মীকে। তারাই ঠিক করে দিলেন, কার স’’ঙ্গে কতদিন থাকবে স্বামী।

ঝা’ড়খণ্ডের রাঁচীতে এই ঘ’টনা ঘ’টেছে। দুই মহিলা চাইছেন তিনদিন করে প্র’ত্যেকের কাছে থাকুক স্বামী। এমনকি স্বা’মীকে একটা ‘ডে অফ’ও দিচ্ছে স্ত্রী’’রা।

স্বা’ভাবিকভাবেই এই মা’ম’লায় অ’বাক হয়েছেন সবাই। ভা’রতীয় সংবাদ’মাধ্যম সুত্রে জা’না যায়, ব্য’ক্তির নাম রাজেশ। তাঁর দুই স্ত্রী’। কিন্তু, সময় কা’টানো নিয়ে দুই স্ত্রী’’র মধ্যে ঝামেলা তৈরি হওয়াতেই স’মস্যা হয়। পু’লি’শের কাছে হাজির হয় দু’জনে। প্রায় প্রত্যেক দিনই থা’না’য় গিয়ে হাজির হচ্ছিল তারা।

আর তাতে বেজায় বি’পাকে প’ড়ে পু’লি’শ। কিছুদিন দ্বিতীয় স্ত্রী’ ফের হাজির হন থা’না’য়। গিয়ে বলেন, ‘পাঁচ দিন হয়ে গিয়েছে, স্বামী আসেনি। কিছু একটা করুন।’ এরপরই পু’লি’শ দুই স্ত্রী’’কে নিয়ে থা’না’য় আসতে বলে রাজেশকে। পু’লি’শের উপ’স্থিতিতেই সমঝোতায় আসে তারা।

পু’লি’শের সামনেই ঠিক হয়, সপ্তাহের প্রথম তিন দিন প্রথম স্ত্রী’’র কাছে থাকবে রাজেশ, পরের তিনদিন থাকবে দ্বিতীয় স্ত্রী’’র কাছে। আর এক দিন ‘অফ ডে।’ গত বছরের শেষে একটি ঘ’টনায় দুই স্ত্রী’’র কাছে মা’র খেয়েছিলেন এক যুবক। মাত্র ২৬ বছরেই দুটো বিয়ে সেরে ফে’লে ন এক যুবক।

থেমে থাকেননি, আরও একটা বিয়ের জন্য প্র’স্তুত হচ্ছিলেন তিনি। এরপরই প্রথম দুই স্ত্রী’য়ের কাছে বেধড়ক মা’র খেলেন তিনি। আর এই পি’টুনি যেখানে সেখানে নয়, একেবারে থা’নার সামনেই হল। তামি’লনাড়ুর কো’য়েম্বাটোরে এই ঘ’টনা ঘ’টেছিল। ২০১৬ য় প্রথম বিয়েটি করেন, দিব্যি চলছিল সংসার।

তারপর আবার এ বছরে এপ্রিল মাসেও আ’রেকটি বিয়ে করে ফে’লে ন। এরপর ফের ম্যাটরিমনিয়াল সাইটে দিয়ে দিয়ে’ছিলেন নিজে’র ছবি। কারণ আরও এক মহিলাকে বিয়ে ক’রতে চান তিনি। পু’লি’শের সামনেই ঠিক হয়, সপ্তাহের প্রথম তিন দিন প্রথম স্ত্রী’’র কাছে থাকবে রাজেশ, পরের তিনদিন থাকবে দ্বিতীয় স্ত্রী’’র কাছে।

ঘ’ট’নার কথা জা’নার পর থেকেই , তাঁর প্রথম দুই স্ত্রী’ বারবার তাঁর অফিসের সামনে অনশনে য় ব’সছিলেন। শেষ পর্যন্ত পু’লিশ গিয়ে সেই অ’নশন তোলে, দুই স্ত্রী’ এবং অ’ভি’যু’ক্ত যু’ব’ককে থা’নায় ডাকেন। থা’নার সামনে পৌঁছে, দুই স্ত্রী’ এবং তাঁদের পরিজনরা ওই যু’ব’কের উপর গু’ছিয়ে হাতের সুখ করে নেন।

(Visited 167 times, 1 visits today)

About juwel Bd

Check Also

শেভ করার আগে যা জানা জরুরি, না হলে ভয়ংকর বিপদ

পুরুষদের মধ্যে অনেকেই মুখ ভরতি দাড়ি রাখতে পছন্দ করেন, আবার কেউ কেউ ক্লিন শেভ ভালোবাসেন। …

Leave a Reply

Your email address will not be published.