Breaking News

শামীম ওসমান যে কে’ন্দ্রে ভোট দি’লেন, সেই কেন্দ্রে হারলেন “আইভী” !

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শা’মীম ওসমানের ‘কেন্দ্রে হেরেছে আও’য়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী সে’লিনা হায়াৎ আ’ইভী। নগরীর আদর্শ স্কুল কেন্দ্রে আইভী পেয়ে’ছেন ৩৬২ ভোট। অন্য’দিকে এই কেন্দ্রে প্র’থম হওয়া অ্যাড’ভোকেট তৈমূর আলম খন্দকার পেয়ে’ছেন ৬৮০ ভো’ট। এই কেন্দ্রে ১১৭৩ জন ভোটার ভোট দেন। তবে দুইটি ভোট বাতি’ল হয়। আর ২০৮২ জন ভো’টার অনুপ’স্থিত ছিলেন। রেবাবারের (১৬ জানুয়া’রি) এই ভো’টে দিনের শেষ’ভাগে এসে ওই কেন্দ্রে ভোট দেন শামী’ম ওস’মান।

এদিকে জা’না যায়, রোব’বার বিকাল সাড়ে ৩’টার দিকে ১৩ নম্বর ওয়া’র্ডের আদর্শ স্কুল কে’ন্দ্রে শেষের দিকে ব্যটা’রিচালিত অটোরি’কশায় এসে নারায়’ণগঞ্জ সিটি নির্বাচনে ভোট দিয়ে’ছেন শা’মীম ওসমান। শা’মীম ওসমান সিটি এলাকার ভোটা’র কিনা এ নিয়ে ধোঁ’য়াশা ছিল সক’লের। ব্যাপারটা সারা’দিন ধরেই গোপন থাক’লেও যখন কেন্দ্র প্রায়ই ফাঁকা, ভোটা’ররা ভোট দি’য়ে চলে গিয়েছে। ঠিক ভোট শেষ হবার আ’ধাঘণ্টা আ’গে তিনি কেন্দ্রে ভোট দিয়েছেন। তিনি কেন্দ্রে’ গিয়ে ভোট দে’ওয়ার পরেই সকল ধোঁ’য়াশা কেটেছে। এবা’র ধোঁয়াশা কাট’লেও শামীম ওসমানের কেন্দ্রে আও’য়ামী লীগ সমর্থি’ত নৌকা প্রতীকের প্রার্থী আইভী হা’রায় আবারও জল্পনা ক’ল্পনা শুরু হয়।

উল্লেখ্য, নির্বাচনে আই’শৃঙ্খলা নিয়ন্ত্রণে ৩০ জন ম্যাজি’স্ট্রেট ছিলে’ন। প্রতিটি কেন্দ্রে আইনশৃ’ঙ্খলা বাহিনীর কমপক্ষে ৪ থেকে ৫টি টিম ছিল; যার প্রতি’টি টিমে ৪ থেকে ৫ জন পুলিশ সদ’স্য ও ২০ থেকে ২২ জন আনসার সদস্য। নির্বা’চনে মে’য়রপদে প্রার্থী ছিলে’ন ৭ জন।

তাদের মধ্যে রয়ে’ছেন— খেলাফত মজলিশের এ বি এম সি’রাজুল মামুন (দেয়াল ঘ’ড়ি), ইসলামী আন্দোলন বাংলাদে’শের মাওলানা মোহাম্মদ মাছুম বিল্লা’হ (হাত পাখা), বাংলাদেশ খেলা’ফত আন্দোলনের মোহাম্মদ জসীম উদ্দি’ন (বটগাছ), বাংলাদেশ ক’ল্যাণ পার্টির মোহাম্মদ রাশেদ ফের’দৌস (হাতঘড়ি) ও স্বত’ন্ত্র কামরুল ইসলাম বাবু (ঘোড়া)। তবে আও”য়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হা’য়াৎ আইভী (নৌকা) এবং স্ব’তন্ত্র প্রার্থী বিএনপি নেতা অ্যাড’ভোকেট তৈমূর আ’লম খন্দকারকে (হাতি) নিয়েই দেশব্যাপী বেশি আলো’চনা ছিল। জয়ের ব্যাপারে আশা’বাদ ব্যক্ত ক’রেছেন দুই প্রা’র্থীই। এ নির্বাচনে সিটি করপোরে’শনের ২৭টি সাধা’রণ ওয়ার্ডে এবং ৯টি সংরক্ষিত নারী ওয়ার্ডে সাধারণ কাউ’ন্সিলর পদে ১৪৮ জন ও সংর’ক্ষিত নারী কাউ’ন্সিলর পদে ৩৪ ‘জন প্রতিদ্বন্দ্বি”তা করছেন।

সূএ www.bd24live. com/bangla

(Visited 157 times, 1 visits today)

About juwel Bd

Check Also

ফ্যানের পাখা ভেঙে নয়, মায়ের হাতেই দুই সন্তান খুন হন

ফ্যানের পাখা ভেঙে নয়, মায়ের হাতেই দুই সন্তান খুন হন

টাঙ্গাইলের ভূঞাপুরে পারিবারিক কলহের জেরে দুই শিশু সন্তানকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর …

Leave a Reply

Your email address will not be published.