যুবক সেজে নারীর সঙ্গে নারীর প্রেম! অতঃপর যা ঘটলো

সামাজিক যোগাযোগ মাধম্যম ফেসবুকে তাদের পরিচয়। তারপর সেখান থেকে কথা শুরু। একজন আরেকজনের প্রেমে জড়িয়ে পড়েন। কিন্তু বিপত্তি ঘটল অন্য জায়গায়। কারণ যে নারী ফেসবুকে পরিচিত পুরুষের প্রেমে পড়েন তিনি আসলে পুরুষ ছিলেন না। তিনিও একজন নারী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানিয়েছে, গত জানুয়ারি মাসে কেরালার কোল্লাম জেলার কাল্লুভাতুক্কাল গ্রামে ঘটনাটি ঘটে।

আনন্দবাজার জানায়, ফেসবুকে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রেশমা নামে এক গৃহবধূ। সেই যুবকের সঙ্গে পালিয়ে যাওয়ার পরিকল্পনাও করেছিলেন। যেদিন পালাবেন সেদিন তার সাত দিনের শিশু সন্তানকে শুকনো পাতার স্তূপে ফেলে যান তিনি।

শিশুটিকে শুকনো পাতার স্তূপ থেকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন ওই শিশুর মৃত্যু হয়। শিশুটির ডিএনএ নমুনার সূত্র ধরেই তার মা রেশমার খোঁজ পায় পুলিশ।

তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ফেসবুকে এক জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। স্বামীকে ছেড়ে ওই ব্যক্তির সঙ্গেই পালানোর সিদ্ধান্ত নেন রেশমা। আর তাই করতে গিয়ে সন্তানকে শুকনো পাতার স্তূপে ফেলে রেখে এসেছিলেন তিনি।

তদন্তে পুলিশ জানতে পারে, রেশমার সঙ্গে মজা করতেই তার ভাইয়ের মেয়ে ও অন্য এক নারী ফেসবুকে ফেক আইডি খোলেন। যে কারণে এ দু’র্ঘটনা ঘটে। পুলিশ ওই দুই নারীকে জিজ্ঞাসাবাদও করে।

জিজ্ঞাসাবাদের পরদিন ওই দুই নারী নদীতে ঝাঁপ দিয়ে আত্মহ’ত্যা করেন।

পুলিশ জানায়, রেশমাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল। কোভিডে আ’ক্রান্ত হওয়ায় এখন তিনি কোয়ারেন্টিনে রয়েছেন।

(Visited 295 times, 1 visits today)

About Nur Nobi

Check Also

ইসলাম গ্রহণ করে আবেগে কাঁদলেন ফরাসি তরুণী, ভিডিও ভাইরাল

সম্প্রতি ইসলাম গ্রহণ করেছেন এলিসিয়া ট্রান্ট নামে এক ফরাসি তরুণী। ইসলাম ধর্ম গ্রহণের রীতি অনুযায়ী …

Leave a Reply

Your email address will not be published.