Breaking News

ভ‌র্তি হ‌তে না পে‌রে ৭ দিন ধরে হাসপাতা‌লের সামনে শুয়ে কাতরাচ্ছেন বৃদ্ধ

টা’ঙ্গাই‌লের গোপালপুর উ’পজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ব্রি‌জে শু‌য়ে কাতরা‌চ্ছেন অ’সুস্থ এক বৃদ্ধ‌ (৭০)। ৬-৭ দিন বিনা চি‌কিৎসায় প‌ড়ে থাক‌লেও কোনো উ‌’দ্যোগ নেয়‌নি হা’সপা’তাল কর্তৃপক্ষ। স্থানীয়‌দের ধারণা, অজ্ঞাত ওই ব‌্যক্তি হয়ত চি‌কিৎসা নেওয়ার জন‌্য হা’সপা’তা‌লে গি‌য়ে‌ছি‌লেন।

কিন্তু ভ‌র্তি হ‌তে না পে‌রে হা’সপাতা‌লে প্রবে‌শের দ্বিতীয় ব্রি‌জের ওপর শু‌য়ে র‌য়ে‌ছেন। জানা গে‌ছে, ক‌য়ে’ক‌দিন ধরে ওই ব‌্যক্তি একটা চা’দর গা‌য়ে জ‌ড়ি‌য়ে হাসপাতা‌লের ব্রি‌’জের ওপর শু‌য়ে আছেন। কেউ কিছু জিজ্ঞাসা কর‌লে তি‌নি কিছু বল‌তে পা’র‌ছেন না। এ সময় মশা ও মা‌ছি তার শরীর কাম’রা‌চ্ছে।

মশা ও মা‌ছির হাত থে‌কে রক্ষা পে‌তে তি‌নি একটা চাদর গা‌য়ে জ‌’ড়ি‌য়ে‌’ছেন। তা‌তেও মশার হাত থে‌কে রক্ষা পা‌চ্ছেন না। বৃ‌দ্ধের এমন চিত্র দে‌খে স্থানীয় সাং’বা‌দিক কেএম মিঠু এক‌টি ছ‌বি তু‌লে কর্তৃপ‌ক্ষের আ’কর্ষণ কর‌তে ‘আমরা গোপালপুরবাসী’ না‌মে ফেসবুক গ্রু‌পে পোস্ট ক‌রেন। এরপরই ছ‌’বি‌টি সা’মা‌জিক যোগাযোগ মাধ‌্যমে ভা’ইরাল হয়।

গো’পালপুর হা’সপাতাল সংলগ্ন চায়ের দোকানদার ও ওষুধ ব‌্যব’সায়ীরা জানান, ক‌য়েক‌দিন ধ‌রে হাস’পাতা’লের ব্রি‌জের ওপর বৃদ্ধ‌টি মু’মূর্ষু অব’স্থায় প‌ড়ে আ‌ছে। কোথা থে‌কে এ‌সে‌ছে তা জানা যায়‌নি। স্থা’নীয় সাংবা‌দিক কেএম মিঠু ঢাকা পো’স্ট‌কে ব‌লেন, সংবাদ সংগ্রহের জন‌্য হা’সপা’তাল এলাকায় গে‌লে সেখানকার এক চা দোকানদার অসহায় ওই বৃ‌’দ্ধের কথা জানান।

হাস’পাতা‌’লের সামনের ব্র‌িজের ওপর গি‌য়ে দে‌খি য’ন্ত্রণায় কাতরাচ্ছেন ওই বৃদ্ধ। মা‌ছি ও মশা তাকে কা’মরা‌চ্ছে। তিনি এক‌টি চাদর গা‌য়ে দি‌য়ে শু‌য়ে আ‌ছেন। ত‌বে তি‌নি কোনো কথা বল‌তে পা’র‌ছেন না। অ‌নেক চেষ্টা ক‌রে‌ছি তার নাম ও প‌রি’চয় জান‌তে। ম‌নে হয় তি‌নি একজন প্র’তিবন্ধী।

চি‌কি’ৎসার জন‌্যই হয়ত হাস’পাতা’‌লের সাম‌নে এ‌সে‌ছে। গোপালপুর উ’পজে’লা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রা‌জী ঢাকা‌ পোস্ট‌কে ব‌লেন, বিষয়‌টি আমার নজ‌রে প‌ড়ে‌নি। ওই ব‌্যক্তি হা’সপা’তা‌লে ভ‌র্তি হ‌তে চে‌য়ে‌ছিল কিনা সেটার তথ‌্য স‌ঠিক না।

বৃদ্ধটি মূল গে‌টের পা‌শের আ’‌রেক‌টি গে‌টের ব্রি‌জের ওপর শুয়ে আছে এমন একটি ছবি ফে’সবু‌কে দে‌খে‌ছি। ওই গেট‌টি বন্ধ থাকে সব সময়। তারপরও বিষয়‌টি দেখব। গোপালপুর উ’প‌জে’লা নির্বাহী কর্মকর্তা মো.পার‌ভেজ ম‌ল্লিক ঢাকা পোস্ট‌কে ব‌লেন, বিষয়‌টি জানার পর হা’সপাতা‌’লের ইউএইচএফ‌পিও‌কে প্র’য়োজ’নীয় ব‌্যবস্থা গ্রহ‌ণের জন‌্য নি‌র্দেশ দেওয়া হ‌’য়ে‌ছে।

(Visited 19 times, 1 visits today)

About juwel Bd

Check Also

গভীর রাতে মাদ্রাসাছাত্রকে মগডালে তুলল জিন!

রেইন গাছের ১০০ হাত উপর থেকে আবিদ হোসেন (২৫) নামে এক মাদ্রাসাছাত্রকে উদ্ধার করেছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published.