বুটেক্সে ভর্তি পরীক্ষায় প্রথম হলেন মাদরাসা ছাত্র সাদ

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ২০২০-২১ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদি বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেছেন সাদ ইবনে আহমাদ নামে এক শিক্ষার্থী।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে সংশোধিত ফল প্রকাশ করা হয়।

এতে উত্তীর্ণ হয়েছেন ৩ হাজার ১৫ জন; যা আগের প্রকাশিত ফলের চেয়ে কম।

সংশোধিত এই ফলে প্রথম হওয়া সাদের রোল নম্বর ছিল ১০৭০৩২। তিনি তামিরুল মিল্লাত কামিল মাদরাসার শিক্ষার্থী ছিলেন। যদিও পূর্বের ফলে তিনি দ্বিতীয় হয়েছিলেন।

প্রথম হওয়ায় সাদ তার ফেসবুকে বলেন, আলহামদুলিল্লাহ্। বুটেক্সের রেজাল্ট স্থগিতের পরে অনেকেই সান্ত্বনা দিয়েছিলেন। আল্লাহ তাদের উত্তম প্রতিদান দান করুন।কিন্তু আমি নিরাশ হইনি। জানি, মালিক আমার জন্য আরও ভালো কিছু রেখেছেন। সেটা আমি এখন বুঝি। আল্লাহর রহমতে সংশোধিত রেজাল্টে বুটেক্স ভর্তি পরীক্ষায় প্রথম হয়েছি।

গত বুধবার বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে ফল প্রকাশিত হয়। এই ফলাফলে ৩ হাজার ১৬ জনের মেধা তালিকা প্রকাশ করা হয়। ফলাফল প্রকাশের পর বিভিন্ন সূত্রের (টেলিফোন ও ই-মেইল) মাধ্যমে প্রকাশিত ফলাফলের বিষয়ে বেশ কিছু আপত্তি আসে। এই আপত্তির প্রেক্ষিতে আজ অনুষ্ঠিত ভর্তি কমিটির জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক প্রকাশিত ভর্তি পরীক্ষার ফলাফল আপাতত স্থগিত ঘোষণা করা হলো।

(Visited 111 times, 1 visits today)

About Nur Nobi

Check Also

ঢাবির ‘ঘ’ ইউনিটে দেশসেরা মাদ্রাসা ছাত্র সাফওয়ান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘ঘ’ ইউনিটের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির …

Leave a Reply

Your email address will not be published.