Breaking News

বউয়ের অভাবে রাতে ঘুমতে না পেরে, পাত্রী পাওয়া যাচ্ছে না বলে থা’নায় হা’জির যুবক

সম্ভব হলে কেউ নিজের মনের মানুষকে বিয়ে করেন, কেউ দারস্থ হন ঘটকের। আধুনি যুগে কেউ কেউ আ’বার বি’য়ের জন্য ম্যাট্রিমনি’য়াল সাইটেও অ্যা’কাউন্ট খোলেন। তবে ভারতের উত্তর’প্রদেশের এক যু’বক বিয়ের পাত্রী পেতে যা ক’রেছেন, তাতে চোখ কপালে উঠে’ছে সবারই।

জি’নিউজ জানিয়েছে, উত্তরপ্রদেশ পুলি’শের কাছে পাত্রী খুঁজে দেওয়ার আ’বেদন জানিয়েছেন আজিম নামে ২৬ বছর বয়সী এক যু’ব’ক। গত পাঁচ বছর ধরেই পরিবারের লো’কজন আজিমের বি’য়ের জন্য পাত্রী খুঁ’জছেন, কিন্তু তাতে সাফল্য মে’লেনি। তাই এবার নিজেই থা’নায় হাজির হয়েছেন আজিম।

দাবি, তার জন্য উপযুক্ত পাত্রী খোঁজার দায়িত্ব নিতে হবে পু’লিশ’কেই! আজিম বেকারও নন। রাজ্যের শামলি জে’লার কাই’রানা শহরে প্রসা’ধনীর দোকান চালান তিনি। কিন্তু তারপরও পা’ত্রী মিলছে না আ’জিমের। কারণ তার দৈহিক উচ্চতা। মাত্র ২ ফুট উচ্চতার আজিম কম উ’চ্চতার কারণেই বিয়ের পাত্রী পা’চ্ছেন না বলে দাবি তার পরিবারের।

জানা গেছে, ছয় ভাই’বোনের মধ্যে সবচেয়ে ছোট আ’জিম। বহুদিন ধরেই পরিবার তার বি’য়ের জন্য পাত্রী খুঁজছে। কিন্তু ক্রমেই দীর্ঘ হয়েছে অপেক্ষা, সেই সঙ্গে দিনে দিনে বে’ড়েছে হতাশা। আজিমের কথায়, ‘আমি রাতে ঘুমতে পারি না। এত’দিন ধরে চেষ্টা করছি, তবুও পাত্রী পাওয়া যাচ্ছে না।

আমি কী’ আমার জীবনটা কারও সঙ্গে ভাগ করে নিতে পারব না?’ উত্তরপ্রদেশ পু’লিশে’র কর্মকর্তা সৎপাল সিং বলেন, ওই যুবক আমাদের কাছে অনুরোধ জানিয়েছেন পাত্রী খুঁজে দেওয়ার। জানি না আম’রা এক্ষেত্রে কী’ করতে পারি? কোনও যুগ’লের মধ্যে স’মস্যা হলে তা মেটাতে সাহায্য করতে পারি আম’রা। কিন্তু কাউকে পাত্রী খুঁজে দেওয়া আ’মাদের কাজ নয়।

(Visited 33 times, 1 visits today)

About juwel Bd

Check Also

অবশেষে চালু হচ্ছে বাংলাদেশ-ভারত যাত্রী’বাহী ট্রেন

করোনায় দীর্ঘদিন বন্ধ থাকার পর চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের যাত্রীবাহী ট্রেন। আগামী ২৬ মার্চ থেকে যাত্রীবাহী …

Leave a Reply

Your email address will not be published.