পর্দানশীল নারী কতটা পাওয়ারফুল, তা এবার আপনারা দেখবেন: সানাই

বিতর্কিত অভিনেত্রী ও মডেল সানাই মাহবুব সম্প্রতি শোবিজ ছাড়ার ঘোষণা দিয়েছেন। অভিনয় জগত ছেড়ে এখন ইসলামের পথে আসার কথাও প্রকাশ্যে জানিয়েছেন তিনি। তবে তার আগের ভিডিওগুলো এখনও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ জানিয়ে সম্প্রতি ফেসবুক লাইভে আসেন সানাই।

ফেসবুক লাইভে এসে সানাই অভিযোগ করেন, তিনি এখন সম্পূর্ণ ইসলামের পথে আছেন। তবে এখনও অনেক আইডি থেকে তার আগের ভিডিও পোস্ট করে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে, যা আইনের পরিপন্থী। তাই এখন আইনের আশ্রয় নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান সানাই।

তিনি বলেন, দেড় বছর পর লাইভে আসলাম। কিন্তু এখনও অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী। আমার ভিডিও ব্যবহার করে টাকা কামানোর এসব হীন কাজ কীভাবে করতে পারেন আপনারা!

তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি। দ্রুতই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করব। একজন পর্দানশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন।

এ সময় এই ধরনের ভিডিও আপলোড বন্ধ করার অনুরোধও জানান তিনি। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুশিয়ারিও দেন তিনি।

(Visited 636 times, 1 visits today)

About Nur Nobi

Check Also

আমি তো প্রেম ছাড়া বাঁচতেই পারি না: পরীমনি

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে পরীমনির দুই ছবি ‘বিশ্বসুন্দরী’ ও ‘স্ফুলিঙ্গ’। আইন–আদালতের ঝামেলা মাথায় নিয়েও এরই …

Leave a Reply

Your email address will not be published.