Breaking News

মশার বিরু’দ্ধে মশারি টানিয়ে অভিনব প্র’তিবাদ

ঢা’কায় মশা অ’সহ্য য’ন্ত্রণার কারণ হয়ে দাঁ’ড়িয়েছে। মশার উপদ্রবে অ’তিষ্ঠ নগরবাসী। মশা মারতে কার্যত ব্যর্থ ঢাকার দুই সিটি কর’পোরেশ’নের মেয়ররা।

ম’শারি টানিয়ে মেয়রদ্বয়ের ব্য’র্থতার অ’ভিনব প্রতিবাদ জানিয়েছে ভা’ড়াটিয়া পরিষদ। আজ শুক্রবার (১২ মার্চ) সকাল পৌনে ১১টায় রাজ’ধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই অভিনব প্রতিবাদ জানানো হয়।

ভা’ড়াটিয়া পরিষদের মান’বব’ন্ধনে আধা ইঞ্চি মশা মারতে দুই মেয়র ব্যর্থ দাবি করে অ’বিলম্বে মশার উপদ্রব থেকে রা’জধানীবাসীকে রক্ষার দাবি জানানো হয়।

ভা’ড়াটিয়া পরিষদের সভাপতি মো. বাহারানে সুলতান বা’হারের সভাপতিত্বে মান’ববন্ধনে বক্তব্য রাখেন সোস্যাল ডে’মো’ক্র্যাটিক পার্টির আহ্বায়ক আবুল কালাম আজাদ, ভাড়া’টিয়া পরিষদের কেন্দ্রীয় নেতা

মো. মোস্তফা, মো. মাকসুদুর রহমান, জামাল শিকদার ও শামীম আহ’মেদ প্রমুখ। মানব’বন্ধনে বক্তারা বলেন, রাজ’ধানীর বস্তি থেকে অভিজাত এলাকা, সর্বত্রই মশার আক্রমণ।

এ যেন মানুষের আবাসস্থল নয়, যেন মশার রাজ’ধানী। মশা মারতে সম্পূর্ণ ব্যর্থ ঢাকার দুই সিটি করপো’রেশনের মেয়র। ব্যর্থতার দায় স্বীকার করে দ্রুত মশা নিয়ন্ত্রণে কার্যকর পদ’ক্ষেপ নেয়ার জোর দাবি জানান তারা।

(Visited 7 times, 1 visits today)

About juwel Bd

Check Also

গভীর রাতে মাদ্রাসাছাত্রকে মগডালে তুলল জিন!

রেইন গাছের ১০০ হাত উপর থেকে আবিদ হোসেন (২৫) নামে এক মাদ্রাসাছাত্রকে উদ্ধার করেছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published.